1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জে বিজয় দিবস উৎযাপন এবং ৫০ ফুট লম্বা জাতীয় পতাকা প্রদর্শনী

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১
  • ৩২৪ বার পঠিত

অর্জুন নিধু :: আজ ১৬ ডিসেম্বর। মহান বিজয়। দীর্ঘ নয় মাস রক্তক্ষয়ী যুদ্ধের মধ্য দিয়ে লক্ষ প্রাণের বিনিময়ে অর্জিত হয়েছে আমাদের মহান স্বাধীনতা। আজ আমাদের বিজয়ের ৫০ বছর, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী। জাতি গভীর শ্রদ্ধায় স্মরণ করছে স্বাধীনতার সূর্য সন্তানদের।

মহান বিজয় দিবস উপলক্ষে আজ (১৬ ডিসেম্বর) সকাল ছয় ঘটিকার সময় কমলগঞ্জ উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে, কমলগঞ্জ উপজেলা প্রশাসন সহ বিভিন্ন সরকারি দপ্তর এবং বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

সকাল ৮ ঘটিকায় কমলগঞ্জ সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয় কুচকাওয়াজ এবং ৫০ ফুট লম্বা জাতীয় পতাকা প্রদর্শনী।
কমলগঞ্জ উপজেলা সাব রেজিস্ট্রার এর কার্যালয় এর পক্ষ থেকে অনুষ্ঠিত হয় এই জাতীয় পতাকা প্রদর্শনী অনুষ্ঠান। সকলের দৃষ্টি আকর্ষণ করেছে এই পতাকা প্রদর্শনীতে।

স্বাধীনতার ৫০ বছর পূর্তীতে ৫০ ফুট লম্বা এই জাতীয় পতাকা প্রদর্শনীর মূল উদ্যােগ নিয়েছিলেন কমলগঞ্জ সাব রেজিস্ট্রার মোঃ রহমত উল্লাহ লতিফ।

পতাকা প্রদর্শনী অনুষ্টান উপস্থিত থেকে উপভোগ করেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হক, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ্যাপক রফিকুর রহমান, কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়ারদৌস হাসান, কমলগঞ্জ সাব রেজিস্ট্রার কর্মকর্তা মোঃ রহমত উল্লাহ লতিফ,কমলগঞ্জ সাব রেজিস্ট্রার কার্যালয়ের প্রধান অফিস সহকারী রথীন্দ্র ভট্টাচার্য, কমলগঞ্জ দলিল লিখক সমিতির সভাপতি মোঃ বখতিয়ার খান, সাংগঠনিক সম্পাদক মোঃ সোয়েব আহমদ সহ বিভিন্ন সরকারি কর্মকর্তা ও কর্মচারি এবং উপস্থিত জনসাধারন।

বিজয়ের ৫০ বছর পূর্তিতে ৫০ ফুট দৈর্ঘ্য প্রস্থের এমন একটি জাতীয় পতাকা প্রদর্শনী দেখে সবার মনেই উৎসাহ উদ্দীপনার ঢেউ তুলে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..